মঙ্গলবার, ২ জুন, ২০২০

দেখতে দেখতে চলে গেছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের নিষেধাজ্ঞার ১ বছরের অর্ধেক ৬মাস - Poralekha24

এইতো দেখতে দেখতে চলে গেছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের নিষেধাজ্ঞার ১বছরের অর্ধেক ৬মাস । আর ৬মাস পরেই নবাব ফিরবে নবাবের বেশে বিশ্ব ক্রিকেটে লাল সবুজের জার্সি গায়ে ব্যাটে বলে রাজত্ব করতে । নিজে কে তো প্রমানের আর কিছু রাখলেন না মিঃ অলরাউন্ডার সাকিব, তবে সামনে নিষেধাজ্ঞা শেষে সুযোগ আছে নিজের ক্যারিয়ারটা আরো সমৃদ্ধ করার ।

প্রকাশকঃ গোলজার হোসাইন

এইতো দেখতে দেখতে চলে গেছে  বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের নিষেধাজ্ঞার ১বছরের অর্ধেক ৬মাস!

আর ৬মাস পরেই নবাব ফিরবে নবাবের বেশে বিশ্ব ক্রিকেটে লাল সবুজের জার্সি গায়ে ব্যাটে বলে রাজত্ব করতে!

নিজে কে তো প্রমানের আর কিছু রাখলেন না মিঃ অলরাউন্ডার সাকিব , তবে সামনে নিষেধাজ্ঞা শেষে সুযোগ আছে নিজের ক্যারিয়ারটা আরো সমৃদ্ধ করার !

কোটি মানুষের বিশ্বাস তিনি পারবেন রাজকীয় ভাবে কাম ব্যাক করতে,ব্যাটে বলে বাংলাদেশ কে আরো অসংখ্য ঐতিহাসিক জয় উপহার দিতে !

সাকিবের নিষেধেজ্ঞা মুক্তি নিয়ে বর্তমান অধিনায়ক তামিম ইকবাল বলেন: তার মতো খেলোয়াড় যে কেউই চাইবে। যেকোনো অধিনায়ক তাকে দলে চাইবে। তবে এখনো অনেক সময় বাকি আছে। অক্টোবর এখনও দূরে আছে ।

‘সাকিবের নিষেধাজ্ঞা যখন শেষ হয়ে আসবে আমি নিশ্চিত তখন এমন কোনো অধিনায়ক থাকবে না যে বলবে তাকে আমার দরকার নেই। সে বাংলাদেশের সেরা ক্রিকেটার এবং পারফর্মার, আমার কাছে মনে হয়। কাউকে অসম্মান করে বলছি না। তবে আমার চোখে সাকিব বাংলাদেশের সর্বকালের সেরা ক্রিকেটার! ইনশাআল্লাহ আরও স্ট্রং হয়ে ক্রিকেটে ফিরবেন সাকিব আল হাসান 


এ জাতীয় আরো খবর:
শেয়ার করুন

Author:

পড়ালেখা২৪.কম । হাতের মুঠোয় পডালেখার সর্বশেষ তথ্য ।

0 মন্তব্যসূমহ: