হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক গ্রেফতার।

  • প্রকাশঃ রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ৮১ বার দেখা হয়েছে
রোববার Sunday রাজধানীর মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া মাদ্রাসা থেকে তাকে গ্রেফতার (Arrested)করা হয়। হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে গ্রেফতার (Arrested) করেছে পুলিশ (Police)
তেজগাঁও বিভাগের উপকমিশনার (DC) হারুন অর রশীদ গ্রেফতারের (Arrested) বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেফতারের পর মামুনুলকে মিন্টো রোডের (DB) কার্যালয়ে (Office) নেওয়া হচ্ছে বলে জানা গেছে।
ভারতের(India) প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সফর সাম্প্রতিক সহিংসতা (Violence) ও রিসোর্টকাণ্ডে রাজধানীর পল্টন থা ও রিসোর্টকাণ্ডে রাজধা না ও নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় দুটি মামলা (Case) হয়েছে মামুনুল হকের বিরুদ্ধে(Against)।এ ছাড়া ২০১৩ সালের শাপলা চত্বর তাণ্ডবের ঘটনাতেও তারবিরুদ্ধে(Against)

একাধিক মামলা(Case)হয়েছে। তবে মামুনুল হককে কোন মামলায়(Case) গ্রেফতার দেখানো হয়েছে সেটি নিশ্চিত হওয়া যায়নি।(Last,3rd April, Royal of Sonargaon) গত,৩ এপ্রিল সোনারগাঁওয়ের রয়্যাল ধরা পড়ার পর থেকেই মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদ্রাসায় অবস্থান(Location) করছিলেন মামুনুল
হক।

ঘটনার পর থেকেই পুলিশ (Police) তাকে নজরদারির মধ্যে রেখেছিল। এ ঘটনার পর হেফাজতের বেশ কয়েকজন নেতাকে গ্রেফতার (Arrested) করা হয়। জানা গেছে,

খবরটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ দেখুন
© ২০২০-২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত । © পড়ালেখা২৪.কম
Design & Developed By NewsTheme.Com